ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

মেয়র নির্বাচিত হলে সিনেমা নির্মাণ করবেন আতিক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০৩:০৭:১৯ এএম
মেয়র নির্বাচিত হলে সিনেমা নির্মাণ করবেন আতিক 

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র নির্বাচিত হলে যুবসমাজকে উজ্জীবিত করতে সিনেমা নির্মাণ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

বুধবার (১৫ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘আকবর: ওয়ান্স আপঅন অ্যা টাইম ইন ঢাকা’ সিনেমার মহরতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে এমন প্রতিশ্রুতি দেন আতিক।

অনুষ্ঠানে আতিকুল ইসলাম বলেন, জীবনে অনেক কিছু পেয়েছি।

তবে আজকে দেশের নামিদামি শিল্পী ও ভবিষ্যৎ শিল্পীদের পাশে দাঁড়ানোটা আমার জন্য বড় পাওয়া। আমি সিনেমাটির সাফল্য কামনা করছি।

সিনেমা নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, আমি আগেও বলেছি যুবসমাজকে যদি মাদকমুক্ত করতে হয় তাহলে এমন ভালো ভালো সিনেমা আরও বানাতে হবে। আমি যদি আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হই, কথা দিচ্ছি তাহলে যুবসমাজকে ভালো নিদর্শন দেওয়ার জন্য যদি সিনেমা নির্মাণ করতে হয়, আমি করবো। সিনেমার মাধ্যমে ভালো কিছু বিষয় যদি তুলে ধরা যায়, তাহলে প্রয়োজন হলে সিটি করপোরেশন নির্বাচন করবো, এতে সমস্যা কী!

অনুষ্ঠানে চলচ্চিত্রের শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন ডিপজল, অঞ্জনা, রোজিনা, রুবেল, আলেকজান্ডার বো, ইমন, জায়েদ খানসহ অনেকে। এসময় বেশ কয়েকজন শিল্পী আতিকের পক্ষে ভোট চান।

ঢাকার আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে ‘আকবর: ওয়ান্স আপঅন অ্যা টাইম ইন ঢাকা’ নির্মাণ করছেন সৈকত নাসির। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) থেকে বিএফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
জেআইএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa