ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

বিএনপির কাউন্সিলর প্রার্থী সেগুনের ওপর হামলা, আহত ৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৬ ০২:১৭:১৩ এএম
বিএনপির কাউন্সিলর প্রার্থী সেগুনের ওপর হামলা, আহত ৮

ঢাকা: ঢাকার উত্তর সিটির ১নং ওয়ার্ডে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুনের ওপর হামলা হয়েছে। এতে প্রার্থীসহ আটজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, বিকেল ৪টার দিকে বিএনপির প্রার্থী সেগুন আবদুল্লাহপুর খন্দকার সিএনজি পাম্প থেকে প্রচারণা শুরু করে বেড়িবাঁধের ঢাল দিয়ে উত্তরা ৯নং সেক্টরের শেষ মাথার দিকে যাচ্ছিলেন।

এসময় পাশে থাকা একই ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আফসার উদ্দিন খানের নির্বাচনী অফিস থেকে ৫০ থেকে ৬০ জনের একটি দল লাঠি, রড ও হকিস্টিক দিয়ে তাদের মারধর করতে থাকে। তারা ছাত্রদলের চারজনকে মারতে মারতে বেড়িবাঁধ রোডের ওপর দিয়ে এক কিলোমিটার দূর আব্দুল্লাহপুর পুলিশ বক্সের কাছ পর্যন্ত নিয়ে যায়। এ সময় প্রার্থী সেগুনের শরীরেও লাঠির আঘাত পড়ে।

সেগুন অভিযোগ করে বলেন, আমার প্রতিপক্ষ সরকার দলীয় প্রার্থীর ৫০ থেকে ৬০ জনের একটি দল আমাদের মারধর করেছে। সবচেয়ে অমানবিক বিষয় হচ্ছে, ছাত্রদলের চার কর্মীকে তারা মারধর করতে করতে এক কিলোমিটার পর্যন্ত নিয়ে যায়। পরে তারা অজ্ঞান হয়ে মাটিতে পড়লে নিস্তার পায়। এছাড়া আমাকে নির্বাচনী প্রচারণা চালাতে নিষেধ করেছে দলটি।

গুরুতর আহতরা হলেন- স্থানীয় যুবদলের বকুল হোসেন, ঢাকা উত্তর ছাত্রদলের সদস্য রাজন মুহাম্মদ রাজ, রবিউল আউয়াল ভূঁইয়া, সাইফুল ইসলাম সাইফ ও সোহেব আহমদ।

ঘটনাস্থল থেকে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa