bangla news

প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তাবিথের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ২:৫০:৪৭ পিএম
নির্বাচনী প্রচারণায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। ছবি: বাংলানিউজ

নির্বাচনী প্রচারণায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। ছবি: বাংলানিউজ

ঢাকা: প্রতিদিন নতুন নতুন পদ্ধতিতে প্রচার-প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা সভায় তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, এতদিন বিএনপি প্রার্থীদের পোস্টার ছিড়ে ফেলা হতো। এখন মাইক কেড়ে নেওয়া হচ্ছে। পোস্টার না লাগাতে হুমকি দেওয়া হচ্ছে। পাশাপাশি প্রচারণায় হামলা করার সঙ্গে সঙ্গে পুলিশ দিয়ে অনেককে গ্রেফতারও করা হচ্ছে।

নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রচারের আর ১২ দিন বাকি আছে। এ সময়ে যেন সব প্রার্থীরা সমানভাবে প্রচার-প্রচারণা চালাতে পারেন ইসিকে সে ব্যবস্থা করতে হবে। 

প্রচারণায় তাবিথ আউয়াল বলেন, এ এলাকার জলবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরসনে এবং নারী শিশুসহ সবার নিরাপত্তায় কাজ করবো। খোলা জায়গায় হাটার ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, বয়স্ক মানুষ, কর্মজীবী নারী-পুরুষ যাতে রাতের বেলা চলাচল করতে পারে সেজন্য সড়কে আলো ও নিরাপত্তার ব্যবস্থা করবো। দিনের বেলায়ও মানুষের নিরাপত্তার ব্যবস্থা করা হবে।

আতিকুল ইসলাম চা বানিয়ে প্রচারণায় জনগণকে আকৃষ্ট করছেন আপনি এ রকম কিছু করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তাবিথ বলেন, ওটা উনার ব্যাপার। আমি জনগণের কাছে যাচ্ছি। তাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহিলাদলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এছাড়াও বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমএএম/এবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 14:50:47