bangla news

শহরকে যানজটমুক্ত করাই আমার প্রথম কাজ: আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১:৫৪:১৫ পিএম
গণসংযোগে মেয়র আতিকুল ইসলাম/ছবি: বাংলানিউজ

গণসংযোগে মেয়র আতিকুল ইসলাম/ছবি: বাংলানিউজ

ঢাকা: মেয়র নির্বাচিত হলে প্রথমেই ঢাকা শহরের যানজট নিরসনে কাজ করার কথা জানিয়েছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম। 

বুধবার (১৫ জানুয়ারি) রাজধানীর ফার্মগেটে নির্বাচনী গণসংযোগ শুরুর প্রাক্কালে এক পথসভা করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। এসময় তিনি বলেন, আমাদের চ্যালেঞ্জ আছে অনেক। কিন্তু আপনাদের সবাইকে নিয়ে এ চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর একটি ঢাকা শহর গড়ে তুলবো। প্রথমেই আমরা ঢাকা শহরে যানজট মুক্ত করার জন্য দ্রুততার সঙ্গে উদ্যোগ নেব। বাস মালিকদের সঙ্গে বসে বাস রুট রেশনালাইজেশনের কাজ করতে চাই।

এদিন মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে আবারো জোর দেন আতিকুল। তিনি বলেন, আমরা মাদকের বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলবো। নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক। উন্নয়ন চলছে, চলবে। আর এজন্য আসন্ন সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে আপনাদের। ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ। জলবদ্ধতা নিরসনে আমরা ইতোমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারবো ইনশাআল্লাহ্‌।

তিনি আরও বলেন, বিগত নয় মাসে যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করেছি। এ কঠোর অনুশীলনে ইফেক্ট আগামীতে সুন্দরভাবে প্রয়োগ করতে পারবো, যদি আপনারা আমাকে নৌকা মার্কায় নির্বাচিত করেন। নৌকার কোনো ব্যাকগিয়ার নেই। নৌকার গিয়ার শুধু উন্নয়নের গিয়ার। আশা করছি একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ্‌।

ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে গণসংযোগ শুরু করে হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিষ্কো, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

এসময় তার সঙ্গে রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান কচি, সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমসহ বিভিন্ন পর্যায়ের কর্মী ও সমর্থক। 

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৫,২০২০
এসএইচএস/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 13:54:15