Savlon [x]
Savlon [x]
bangla news

রাতের আঁধারে পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ২:১৮:২৯ পিএম
অভিযোগ করেছেন ডিএনসিসি ৯ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলরপ্রার্থী মো. সাইদুল ইসলাম। ছবি: বাংলানিউজ

অভিযোগ করেছেন ডিএনসিসি ৯ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলরপ্রার্থী মো. সাইদুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: ধানের শীষ ও ঘুড়ি মার্কার পোস্টার রাতের আঁধারে ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৯ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলরপ্রার্থী মো. সাইদুল ইসলাম।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং অফিসার মো. আবুল কাশেমের কাছে লিখিত অভিযোগে তিনি একথা বলেন।

লিখিত অভিযোগে সাইদুল ইসলাম বলেন, কে বা কারা সোমবার (১৩ জানুয়ারি) রাতের আঁধারে আমার ও ধানের শীষের সব পোস্টার ছিঁড়ে ফেলেছে। শুধু তাই নয় আমার ক্যাম্প অফিসের পোস্টারগুলোও ছিঁড়ে ফেলা হয়েছে।

তিনি বলেন, আমরা এর সুষ্ঠু তদন্ত চাই। রিটার্নিং অফিসার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে আমি আশা করছি। আমরা চাই, নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হোক। 

এ ব্যাপারে রিটার্নিং অফিসার মো. আবুল কাশেম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামের একটি অভিযোগ আমরা পেয়েছি। এর তদন্ত করা হবে। তদন্তে কেউ দোষী সাব্যস্ত হলে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএমএকে/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 14:18:29