Savlon [x]
Savlon [x]
bangla news

উত্তরা ও শাহাজাদপুরে বিএনপির নির্বাচনী ক্যাম্পে হামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১:১১:১১ এএম
বিএনপির নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ উঠেছে। ছবি: বাংলানিউজ

বিএনপির নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ উঠেছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত দু’জন কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ উঠেছে। এতে কয়েকজন আহতও হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে রাজধানীর শাহাজাদপুর সুবাস্তু নজর ভ্যালির উল্টোপাশে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

রাতে ঢাকা উত্তর সিটির ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলের নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন করেন মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। মেয়র প্রার্থী সেখান থেকে ফেরার পর উপস্থিত নেতাকর্মীদের ওপর হামলা করা হয় বলে অভিযোগ করেন শরিফ উদ্দীন জুয়েল।

তিনি বলেন, বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল আমার নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন করতে এসেছিলেন। অফিস উদ্বোধন শেষে আমি, মেয়র প্রার্থী তাবিথ আউয়াল, ফুটবলার আমিনুল হক, যুবদল উত্তরের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন একই গাড়িতে ফিরে আসি। সেখান থেকে ফেরার কয়েক মিনিট পরই আমার নির্বাচনী অফিসে হামলা হয়। এতে আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষমতাসীন দলের কাউন্সিলর প্রার্থী জাকির হোসেন বাবুলের অফিস থেকে তার কর্মীরা এ হামলা চালায়।

ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মাহবুব আলম জানান, হামলায় সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের মাঈনুল, সিরাজসহ প্রায় ১০ দশ আহত হয়েছেন।

এদিকে উত্তরার ৪৮ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আকবর আলী রাত সাড়ে ১১টায় বাংলানিউজকে বলেন, সোমবার বিকেলে আমি সোনারখোলা এলাকায় নির্বাচনী প্রচারণায় যাই। সেখানে ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রব্বানী, ছাত্রলীগ কর্মী সুমন, যুবলীগের কর্মী রুবেলসহ কয়েকজন আমাকে বাধা দেয়। তারা বলে, বিএনপির কোনো প্রচারণা চালানো যাবে না। আমি সেখান থেকে ফিরে অন্য দিকে যাই। রাত সাড়ে ৮টার দিকে উত্তরখান বাজারে আমার ও মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এসময় সেখানে কেউ ছিল না, তারা পোস্টার ছিড়ে ফেলে ও চেয়ার ভাঙচুর করে। আমরা ধারণা বিকেলে সোনারখোলায় যারা আমাকে প্রচারণায় বাধা দিয়েছে তারাই অফিস ভাঙচুর করেছে।

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমএইচ/এইচএমএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 01:11:11