Savlon [x]
Savlon [x]
bangla news

চা বানালেন, টাকাও দিলেন আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১২:৩৩:৫৭ এএম
চা বানালেন ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। ছবি: বাংলানিউজ

চা বানালেন ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। ছবি: বাংলানিউজ

ঢাকা: চা দোকানি চা বিক্রি করে গ্রাহকদের কাছ থেকে টাকা পান। তবে উল্টো ঘটনা ঘটেছে আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামের সঙ্গে। নিজে আট কাপ চা বানিয়ে উল্টো দাম পরিশোধ করেছেন ৮০০ টাকা।

সোমবার (১৩ জানুয়ারি) রাজধানীর আফতাব নগরে নির্বাচনী প্রচারণায় অংশ নেন আতিকুল ইসলাম।

এসময় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় শেষে স্থানীয় ইয়াসিনের চা’র দোকানে বসেন তিনি। এক পর্যায়ে নিজেই আগ্রহ প্রকাশ করেন চা বানানোর।

ইয়াসিন তার জায়গা ছেড়ে দিলে গরম দুধ আর চায়ের লিকার ঢেলে আতিকুল ইসলাম বানান আট কাপ চা। খাওয়ান সঙ্গে থাকা নেতাকর্মীদের এবং দোকানে আগে থেকে বসে থাকা কয়েকজনকে। দোকানের পাশ দিয়ে যাওয়া এবং দোকানে বসে থাকা গ্রাহকদের চোখ তখন ছানাবড়া।

পেশাদার চা বিক্রেতার মতোই ‘এই চা হবে… চা খাবেন চা…’ বলে ‘গ্রাহক’ আকর্ষণের চেষ্টা করেন আতিক।

এসময় তার সঙ্গে থাকা কর্মী-সমর্থক ছাড়াও ঢাকা উত্তরে আওয়ামী লীগ–সমর্থিত ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গণি ও ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

নির্বাচনের আগে সাধারণ মানুষের সঙ্গে মিশে যাওয়া আতিকুল ইসলাম মেয়র আতিকুল ইসলাম হলে কতটুকু মিশবেন সেটিই এখন সবার প্রশ্ন।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 00:33:57