ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিরোধীপক্ষ মিথ্যাচার করছে: আতিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
বিরোধীপক্ষ মিথ্যাচার করছে: আতিক

ঢাকা: প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালকে ইঙ্গিত করে বিরোধীপক্ষ মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

তিনি বলেছেন, নির্বাচনী আচরণবিধি মেনেই প্রচার প্রচারণা চালাচ্ছি। কিন্তু বিরোধীপক্ষ মিথ্যাচার করছে।

সোমবার (১৩ জানুয়ারি) রাজধানীর খিলগাঁও তালতলা বাজার এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

‘বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকদের বাধা দেওয়া হচ্ছে’, তবিথ আউয়ালের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে আতিক বলেন, আমরা নির্বাচনী আচরণবিধি মেনেই প্রচার-প্রচারণা করছি। বিরোধীপক্ষকে বাধা দেওয়ার প্রশ্নই আসে না। আমি আজও এখানে আসার সময় পথেই দেখলাম ধানের শীষের স্লোগান দিয়ে ভোট চাওয়া হচ্ছে। কই আমরা তো বাধা দিইনি।

বিরোধীপক্ষ মিথ্যাচার করছে অভিযোগ করে আতিক বলেন, বিরোধীপক্ষ অতীতেও মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। আমরা প্রতিটি মানুষের কাছে যাচ্ছি, ভোট চাচ্ছি। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, উন্নয়নের গিয়ার। জনগণ নির্বাচিত করলে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, সচল ঢাকা গড়ব।

আতিকুল ইসলাম বলেন, আমরা গণতান্ত্রিক পরিবেশ চাই। যার ভোট সে দেবে। আমরা মানুষের ঘরে ঘরে যাবো। নৌকার পক্ষে সবাই ভোট চাইব। আমি উপ-নির্বাচনে জয়ী হয়ে ৯ মাস কাজ করেছি। গত ৯ মাসের অভিজ্ঞতা কাজে লাগিয়ে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত, নারীবান্ধব সবুজ ঢাকা গড়বো।

গণসংযোগকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও অন্যান্য সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
এসএইচএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।