ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

পরিবর্তনের জন্য ধানের শীষে ভোট দিন: ইশরাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
পরিবর্তনের জন্য ধানের শীষে ভোট দিন: ইশরাক

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন বলেছেন, গত ১৩ বছরে এ ঢাকাকে ধ্বংস করা হয়েছে, এ অবস্থার পরিবর্তনের জন্য ধানের শীষে ভোট দিন।

রোববার (১২ জানুয়ারি) ঢাকা জজকোর্ট চত্বরে থেকে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে ভোটারদের কাছে আহ্বান জানান।

ইশরাক বলেন, দুর্নীতি আর দুশাসনের কবলে পড়ে ঢাকা এখন একটি যুদ্ধ বিধ্বস্ত শহরের চেয়েও খারাপ শহরে পরিণত হয়েছে।

গত ১৩ বছর বড় বড় প্রকল্পের নামে শুধু লুট করা হয়েছে। আবারও তারা লুট করতে চায়। এ অবস্থা থেকে ঢাকাকে মুক্ত করতে হবে। ঢাকার মানুষকে বাঁচাতে হবে।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস বলেন, ঢাকাকে আধুনিক ও উন্নত শহর হিসেবে গড়ে তুলতে ইশরাকের বিকল্প নেই। আমাদের এ তরুণ প্রার্থী তার বাবা-চাচাদের কাছে থেকে শিক্ষা নিয়েছে। তিনি নিজেও একজন প্রকৌশলী। তাকে ধানের শীষে ভোট দিয়ে নির্বাচিত করলে ঢাকা একটি উন্নত শহরে পরিণত হবে।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোর্ট চত্বর থেকে বের হয়ে তাঁতীবাজার, শাখারিবাজার হয়ে নয়াবাজারের দিকে প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়রপ্রার্থী।

বাংলাদেশ সময়: ১৪২৪ জানুয়ারি ১২, ২০২০
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad