ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ওয়ারীতে তাপসের নির্বাচনী প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
ওয়ারীতে তাপসের নির্বাচনী প্রচারণা

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার ওয়ারী থানায় ভোটের প্রচারণা চালিয়েছেন  ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

শনিবার (১১ জানুয়ারি) দুপুর ১২টায় এ অঞ্চলে তিনি নির্বাচনী প্রচারণায় নামেন। এ সময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আবু আহমেদ মান্নাফি।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগের শতশত নেতাকর্মী উৎসবমুখর পরিবেশে মেয়র পদে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল এবং  স্লোগানের তালে তালে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন জনগণের কাছে।  

দুপুর দেড়টা পর্যন্ত ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস গোপীবাগ,  রামকৃষ্ণ মিশন রোড, কে এম দাস লেন রোড, সেকেন্ড লেন (খোকা সাহেবের গলি), ইত্তেফাক মোড়, টিকাটুলিসহ ওয়ারী থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা করেন।  

প্রচারণাকালে স্থানীয় জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন মেয়র প্রার্থী তাপস। সেই সঙ্গে নৌকা মার্কা লিফলেট দিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।  

নির্বাচনী প্রচারণার শুরুর আগে ঐতিহাসিক রোজ গার্ডেনে এক সংক্ষিপ্ত নির্বাচনী সভায় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন,  বর্তমানে ঢাকা অচল হয়ে গেছে। তাই আমাদের এই অচল ঢাকাতে সচল করতে হবে। মেয়র নির্বাচিত হলে আমরা আমাদের ঢাকার রাস্তাঘাটকে পুনর্বিন্যাস করে জনগণের ভোগান্তি কমাবো।  

‘ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে জনগণের সেবামূলক ও দুর্নীতিমুক্ত  প্রতিষ্ঠানে পরিণত করা হবে। ঢাকায় বসবাসকারী মানুষদের মৌলিক নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে,’ যোগ করেন তিনি।  

উল্লেখ্য, ঢাকার দুই সিটিতে ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
আরকেআর/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad