ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান আতিকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান আতিকের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে সব ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম। আগামী ৩০ জানুয়ারির নির্বাচনে সর্বাধিক সংখ্যক ভোটার ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন এ আশাবাদ ও ব্যক্ত করেন আতিক।

শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর মিরপুরে শাহ আলী মাজার থেকে আনুষ্ঠানিকভাবে নিজের নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

এসময় তিনি বলেন, আমার জন্য, আওয়ামী লীগের জন্য এবং সর্বোপরি এই নগর ও নগরবাসীর জন্য এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ।

আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন ও ভোট দেবেন। নির্বাচনী প্রচারণায় মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।                                          ছবি: বাংলানিউজনিজ নির্বাচনী প্রতিশ্রুতির কথা জানিয়ে আতিক বলেন, একটি জনবান্ধব নগরী গড়ার লক্ষ্য নিয়ে নয় মাস কাজ করেছি, সামনেও করতে চাই। নারীবান্ধব শহর হবে আমাদের এই ঢাকা। জলাবদ্ধতা নিরসন হবে, যানজট দূর হবে। আপনারা জানেন, নগরকে আলোকিত করতে আমি প্রায় ৪৪ হাজার এলইডি বাতি স্থাপনের কাজ শুরু করেছিলাম। এ ধরনের উন্নয়ন কাজ অব্যাহত রাখতে হবে। আমি ব্যক্তি আতিক আর নেই। আওয়ামী লীগের আতিক। আওয়ামী লীগ দেশব্যাপী কী উন্নয়ন করেছে আপনারা জানেন। এই শহরের অনেক উন্নয়ন হয়েছে। সেগুলো অব্যাহত রাখতে আওয়ামী লীগের ওপর আপনাদের আস্থা থেকে আমাকে ভোট দিন।

এরপর শাহ আলী মাজারের রওজা মোবারক জিয়ারত করে মোনাজাত করেন আতিকুল ইসলাম।

এদিকে নির্বাচনী প্রচারণায় সাংসদদের অংশগ্রহণে নির্বাচন কমিশনের বিধি-নিষেধ থাকলেও আতিকের আজকের প্রচারণায় ছিলেন দুই সাংসদ। তারা হলেন আসলামুল হক আসলাম এবং সাদেক খান। তবে এ বিষয়ে আতিকুল ইসলাম বা সাংসদদের পক্ষে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ঢাকা মহানগর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক মান্নান কচিসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
এসএইচএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।