ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইসিকে নখদন্তহীন বাঘ বললেন ইশরাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ইসিকে নখদন্তহীন বাঘ বললেন ইশরাক সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: নির্বাচন কমিশন (ইসি) মেরুদণ্ডহীন ও নখদন্তহীন বাঘ বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ  সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর গোপীবাগের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অবস্থিত ডিএসসিসি নির্বাচনের রির্টানিং কর্মকর্তার অস্থায়ী কার্যালয়ে প্রতীক বরাদ্দ শেষে তিনি এ মন্তব্য করেন।

ইশরাক হোসেন বলেন, গত তিনদিন আগে ইসিতে লিখিতভাবে অভিযোগ দিয়েছি, আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিরুদ্ধে।

ইসি কোনো পদক্ষেপ নেয়নি, কালবিলম্ব করছে। তাদের অবস্থা আমরা বুঝি। তাদের সেই ক্ষমতা নেই। এনিয়ে আমরা বিচলিত নই, পরোয়া করি না। আমরা আচরণবিধি মেনে চলছি।

আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের ইসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অনুমতি প্রসঙ্গে তিনি বলেন, এসব মিডিয়ায় কথা বলার অজুহাত। তারা প্রচারণা করছেন, ঘরোয়া বৈঠকেও অংশ নিচ্ছেন। আমাদের কাছে সব তথ্য আছে। আমরা তো এক শহরে বাস করি, ভিনগ্রহে বাস করি না।

তিনি আরও বলেন, বাবা (সাদেক হোসেন খোকা) বেঁচে থাকলে নিশ্চয়ই আমার জন্য গর্ববোধ করতেন।  তিনি ৩৫ বছর বিএনপির রাজনীতি করেছেন। ১৯৯১ সালে প্রথম নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছেন। সেই প্রতীক নিয়ে আমি মেয়র পদে নির্বাচন করছি। দলের প্রত্যাশা পূরণ করবো। আমার বাবা, দেশবাসী ও আমার জন্য দোয়া করবেন।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ও ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ডিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad