ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘সিটি করপোরেশন নির্বাচন আমাদের কাছে একটি চ্যালেঞ্জ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
‘সিটি করপোরেশন নির্বাচন আমাদের কাছে একটি চ্যালেঞ্জ’

ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এবারের সিটি করপোরেশন নির্বাচন আমাদের কাছে একটি চ্যালেঞ্জ।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, এখন পর্যন্ত কাউন্সিলর যারা মনোনয়ন প্রত্যাহার করেননি, আমরা তাদের বলবো, মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ার জন্য।

আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থী হিসেবে যাদের দেওয়া হয়েছে, তাদের মধ্যে আর কোনো পরিবর্তন আসবে না।

এসময় মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এবং ফজলে নূর তাপসকে নিয়ে তিনি বলেন, আতিকুল ইসলাম শুধু আতিক নয়, আমাদের নির্বাচনের প্রতীক। ফজলে নূর তাপসও ঠিক তেমন। তারা দুজনেই অত্যন্ত ক্লিন ইমেজের। তারা শিক্ষিত এবং সম্ভ্রান্ত পরিবারের। আমরা এই নির্বাচনে জনগণের ভোটের মধ্য দিয়েই আমাদের প্রার্থীদের নির্বাচিত করব।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মেয়রপ্রার্থী আতিকুল ইসলামসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এইচএমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।