ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহারে তোড়জোড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহারে তোড়জোড় শেষ দিন মনোনয়নপত্র প্রত্যাহার করতে আসছেন অনেকে। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার চলছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে সকাল থেকেই এ কার্যক্রম শুরু হয়েছে।

এ বিষয়ে ডিএসসিসি নির্বাচনের রির্টানিং কর্মকর্তা আব্দুল বাতেন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। এরপর সঠিক সংখ্যা জানা যাবে।

তিনি বলেন, শুক্রবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

বৃহস্পতিবার সকালে ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারকারী মো. রিয়াজউদ্দিন বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের সমর্থন পাওয়া প্রার্থী রোকনউদ্দিনকে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেছি। দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে তার পক্ষেই কাজ করবো।

৪০ নম্বর ওয়ার্ডের সৈয়দ মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আমি এলাকার মানুষের জন্য কাজ করতে মনোনয়নপত্র কিনেছিলাম। কিন্তু পারিবারিক কারণে মনোনয়নপত্র প্রত্যাহার করেছি।

এদিন মনোনয়নপত্র প্রত্যাহারকারীদের মধ্যে আরও রয়েছেন ৪০ নম্বর ওয়ার্ডের মো. আরিফ হোসেন, ৪৮ নম্বর ওয়ার্ডের মো. আতিকুল্লাহ, ৫০ নম্বর ওয়ার্ডের শেখ রফিকুল ইসলাম ও আনোয়ার হোসেন সর্দার, ৪৮ নম্বর ওয়ার্ডের শেখ মনির, ৬৩ নম্বর ওয়ার্ডের আলী মোহাম্মদ, সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের হোসনে আরা চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
ডিএন/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।