ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

উত্তরে মনোনয়ন প্রত্যাহার করলেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
উত্তরে মনোনয়ন প্রত্যাহার করলেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৫ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ওবায়দুল্লাহ সিদ্দিকী কাজল মনোনয়ন প্রত্যাহার করেছেন।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সকালে ডিএনসিসির রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেমের হাতে চিঠি দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন আওয়ামী লীগের এই বিদ্রোহী প্রার্থী।  

এ সময় বাংলানিউজকে ওবায়দুল্লাহ সিদ্দিকী বলেন, দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে এবং দলের প্রতি সম্মান দেখিয়ে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করেছি।

‘দল যাকে মনোনয়ন দিয়েছে আমি তার পক্ষেই কাজ করবো,’ যোগ করেন রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক।  

তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করবো।

এ সময় রিটানিং কর্মকর্তা আবুল কাশেম বলেন, বুধবার (০৮ জানুয়ারি) কয়েকজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। আজও (বৃহস্পতিবার) আসছেন, বিকেল পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সময় রয়েছে।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার দুই সিটিতেই ভোট হবে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।  

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এসএমএকে/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।