ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঢাকা দক্ষিণে বিএন‌পির কাউ‌ন্সিলর প্রার্থী তাজু কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
ঢাকা দক্ষিণে বিএন‌পির কাউ‌ন্সিলর প্রার্থী তাজু কারাগারে

ঢাকা: গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩২ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (৩ জানুয়া‌রি) তাকে আদালতে হা‌জির করা হয়। আদালতে তাজুর বিরুদ্ধে অন্যকোনো আবেদন না থাকায় ঢাকার মেট্রোপ‌লিটন ম্যা‌জিস্ট্রেট আশেক ইমাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আ‌গে বৃহস্পতিবার (২ জানুয়ারি) ঢাকা দক্ষিণের রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বের হওয়ার পর বংশাল থানা পুলিশ তাজুকে গ্রেফতার করে। তি‌নি বংশাল থানা বিএনপির সভাপতি। দু’টি মামলায় প‌রোয়ানা মূ‌লে তা‌কে গ্রেফতার ক‌রে পু‌লিশ।

গ্রেফতা‌রের পর বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানি‌য়ে‌ছি‌লেন, সুনির্দিষ্ট কারণে তাজুকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তিনি নাশকতাসহ কয়েকটি মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

** ঢাকায় বিএনপির কাউন্সিলর প্রার্থী গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।