ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

কবিরহাটে আ'লীগের শিউলী একরাম বিজয়ী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
কবিরহাটে আ'লীগের শিউলী একরাম বিজয়ী 

নোয়াখালী: উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর ৬ষ্ঠ ধাপে গত ১৮ জুন নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদের স্থগিতকৃত নির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়েছে। 

এতে টানা তৃতীয় বারের মতো বর্তমান চেয়ারম্যান কামরুন নাহার শিউলী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৯১,৯৭৭ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আলাবক্স তাহের টিটু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫২০ ভোট।

সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাত ১০টায় কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলাম ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ৫৩৯৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নুরুল আলম ভূঁইয়া টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৩৫৬৭৯ ভোট।  

অন্যদিকে, মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াছমিন। কলস প্রতীকে তিনি পেয়েছেন ৪৩২৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা আক্তার পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৯৮৫৩ ভোট।

জানা যায়, নোয়াখালীর ৯টি উপজেলার মধ্যে ৮টি উপজেলায় ইতোমধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ ধাপে ১৮ জুন কবিরহাট উপজেলা পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় নির্বাচনের মাত্র দু’দিন আগে কবিরহাট উপজেলা নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।