ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

লালমোহনে মেয়র পদে আ’লীগের তুহিন বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
লালমোহনে মেয়র পদে আ’লীগের তুহিন বিজয়ী

ভোলা: ভোলার লালমোহন পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এমদাদুল ইসলাম তুহিন ১১৩৬৯ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষ প্রাথী সোহেল মো. শাহিন পেয়েছে ২৩০৪ ভোট।

সোমবার রাতে (১৪ অক্টোবর) ভোট গণনা শেষে সহকারী রিটার্নিং অফিসার আমির খসরু গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে তা চলে বিকেল ৫টা পর্যন্ত।
  
এছাড়াও কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ড থেকে ফরহাদ হোসেন মেহের, ২ নম্বর থেকে হেলাল উদ্দিন, ৩ নম্বর থেকে অহিদুর রহমান, ৪ নম্বর থেকে রায়হান মাসুম, ৫ নম্বর থেকে ইমাম হোসেন, ৬ নম্বর থেকে মাসুম পাটোয়ারী, ৭ নম্বর থেকে জাহিদুল ইসলাম, ৮ নম্বর থেকে ছাইফুই কবির, ৯ নম্বর থেকে হিরন হায়দার, ১০ নম্বর থেকে সিরাজ মাতাব্বার, ১১ নম্বর থেকে ফরিদ উদ্দিন ও ১২ নম্বর থেকে জসিম ফরাজি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

১২টি ওয়ার্ড নিয়ে গঠিত লালমোহন পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিলো ১৯ হাজার ১০০ জন। যাদের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৭০৩ জন এবং নারী ভোটার ৯ হাজার ৯৯৭ জন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন সর্বমোট ৬২ প্রার্থী। যাদের মধ্যে মেয়র পদে ২ জন, কাউন্সিলর পদে ৪৭ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ প্রার্থী।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।