bangla news

রংপুরে ভোটের পরিবেশ সুষ্ঠু: রিটার্নিং কর্মকর্তা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৫ ১২:৪২:১০ পিএম
সাংবাদিক সঙ্গে আলাপকালে রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন। ছবি: বাংলানিউজ

সাংবাদিক সঙ্গে আলাপকালে রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন। ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ হচ্ছে বলে মন্তব্য করেছেন রিটার্নিং কর্মকর্তা ও রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে নগরের কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

রিটার্নিং কর্মকর্তা সাহাতাব উদ্দিন বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। কোন ধরনের বিশৃঙ্খলা নেই। ভোটের উৎসাহযোগাতে মক ভোটিং, প্রচারণা, ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দেওয়ার ভয় দূরকরণে সব পদক্ষেপ নেওয়া হয়েছিল। এছাড়াও ইভিএম নিয়ে কোনো সমস্যা হলে কারিগরি টিম প্রস্তুত রয়েছে। 

তিনি বলেন, আসনটির ১৭৫টি কেন্দ্রের ৯৪০টি স্থায়ী এবং ৮৩টি অস্থায়ী মোট এক হাজার ২৩টি কক্ষে বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোট গ্রহণের জন্য ১৭৫ জন প্রিজাইডিং অফিসার, এক হাজার ২৩ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং দুই হাজার ৪৬ জন পোলিং অফিসার নিয়োজিত রয়েছেন।

রিটার্নিং কর্মকর্তা সাহাতাব বলেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটারদের ভোট কেন্দ্রে আসা এবং ভোট দিয়ে নিরাপদে বাড়ি যাওয়া নিশ্চিত করতে প্রশাসন কাজ করছে। কেউ কোনো অপ্রীতিকর ঘটনার চেষ্টা করলে কঠোরভাবে তা মোকাবিলা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার আফতাবউজ্জামান।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-05 12:42:10