ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রংপুরে ৬ প্রার্থীর ৪ জনেই ভোট দিতে পারবেন না

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৯
রংপুরে ৬ প্রার্থীর ৪ জনেই ভোট দিতে পারবেন না

রংপুর: রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ছয় প্রার্থীর চারজনই নির্বাচনী এলাকার বাইরের ভোটার হওয়ায় ভোট দিতে পারবেন না। রংপুর আঞ্চলিক নির্বাচন অফিসে প্রার্থীদের জমা দেওয়া হলফনামা থেকে এ তথ্য জানা গেছে।

স্থানীয় ভোটার না হওয়ায় এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ লাঙ্গল প্রতীকে ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন না। এছাড়া ভোট দিতে পারবেন না বিএনপি প্রার্থী রিটা রহমান (ধানের শীষ), গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ বায়েজিদ (মাছ) ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শফিউল আলম (আম)।

তবে নির্বাচনী এলাকার ভোটার হিসেবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এরশাদের ভাতিজা সাবেক সংসদ সদস্য হোসেন মকবুল শাহরিয়ার আসিফ (মোটরগাড়ি-কার) ও খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল (দেওয়াল ঘড়ি) ভোট দিতে পারবেন।

এর মধ্যে শনিবার (৫ অক্টোবর) সকালে শাহরিয়ার আসিফ শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এবং তৌহিদুর রহমান মন্ডল দুপুরে রংপুর মডেল কলেজ কেন্দ্রে নিজের ভোট দেবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।