ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

বকশীগঞ্জে ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
বকশীগঞ্জে ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 

নির্বাচন উপলক্ষে ১৬ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণের লক্ষে স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া, জামালপুর র‌্যাব-১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েদ আফ্রাদ, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) তাহেরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশিকুর রহমান সরকার নির্বাচনে সার্বিকভাবে সহযোগিতা করেন।

ভোটগ্রহণ শেষে প্রিজাইডিং কর্মকর্তা মো. রাফিউজ্জামান জানান, মোশারফ হোসেন (মোরগ) প্রতীক নিয়ে ৭৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে ইউপি সদস্য নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনজুরুল ইসলাম মনজু (ফুটবল) প্রতীকে পান ৬১০ ভোট।

গত ১৩ মার্চ নিলক্ষিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাত্তার মোল্লা মারা গেলে সদস্য পদ শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa