ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

বড়লেখায় ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৬ ৭:১৭:৩৬ এএম
সিরাজ উদ্দিন

সিরাজ উদ্দিন

মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা প্রতীকে সিরাজ উদ্দিন বিজয়ী হয়েছেন।  

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় সাড়ে ৭টায় এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা এনামুল হক।

১০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী নির্বাচনে নৌকা প্রতীকে সিরাজ উদ্দিন ৫৯০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল ইসলাম মামুন আনারস প্রতীকে পেয়েছেন ২৫৭৩ ভোট এবং ইসলাম উদ্দিন ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৮৬৪ ভোট।

এদিকে মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে টিবওয়েল প্রতীকে মনজু হোসেন বিজয়ী হন। 

গত ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোয়ের আহমদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেন এবং জয়লাভ করেন। নির্বাচন কমিশন গত ৭ মার্চ পদটি শূন্য ঘোষণা করেন। গত ১৭ জুন নির্বাচন কমিশন উপ নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৭১৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-26 07:17:36