bangla news

‘কাঞ্চন পৌরসভা নির্বাচনে কেউ ঝামেলা করলে গুলি চালাবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৫:৪৫:৪৯ এএম
সভায় ইসি রফিকুল ইসলামসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

সভায় ইসি রফিকুল ইসলামসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভায় সুষ্ঠু নির্বাচনের জন্য সব প্রার্থীদের সহযোগিতা প্রয়োজন। নির্বাচনের দিন যদি কেউ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করেন, তাহলে তা কঠোর হস্তে দমন করা হবে। কেউ ঝামেলার সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি চালানোর নিদের্শ দিতে দ্বিধাবোধ করবেন না। প্রয়োজনে গুলি করবেন।

শনিবার (২০ জুলাই) বিকেলে রূপগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কাঞ্চন পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, কোনো প্রার্থীর পক্ষে তাদের নিয়োজিত লোকজন যদি ভোটারদের ভয়ভীতি দেখায় এবং এ বিষয়ে ভোটাররা আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দেন, তাহলে এ ব্যাপারে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মতিউর রহমান, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১ এর সিপিসির কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসানসহ মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক, আবুল বাশার বাদশা, মজিবুর রহমান ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫৪২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 05:45:49