bangla news

পুঠিয়ার ২ ইউপির নির্বাচন ২৫ জুলাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ১২:৪৩:৫৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজশাহী: আগামী ২৫ জুলাই (বৃহস্পতিবার) রাজশাহীর পুঠিয়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলার দু’টি ইউপি হলো-উপজেলার ১নং পুঠিয়া সদর ইউনিয়ন ও ৬নং জিউপাড়া ইউনিয়ন। ওই ইউনিয়নে সারাদেশের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ৩০ জুন (রোববার)। এইদিন বিকেল ৫টার মধ্যে পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২ জুলাই (মঙ্গলবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৯ জুলাই (মঙ্গলবার)। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুলাই।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, পুঠিয়া ১নং সদর ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোটকেন্দ্রে ৩৬টি ভোটকক্ষে ৫ হাজার ৭৪৪জন পুরুষ ভোটার ও একই ভোটকেন্দ্রে ও একই ভোটকক্ষে ৫ হাজার ৮৭১ জন নারী ভোটার। ৬নং জিউপাড়া ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ৯টি ভোটকেন্দ্রে ৭২টি ভোটকক্ষে ১১ হাজার ৪৪০জন পুরুষ ভোটার ও একই ভোটকেন্দ্রে ও একই ভোট কক্ষে ১১ হাজার ৪৯১ জন নারী ভোটার ভোট দেবেন।

রাজশাহীর পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন বাংলানিউজকে বলেন, দু’টি ইউনিয়নে ভোটগ্রহণের জন্য চিঠি পেয়েছি। তা গণবিজ্ঞপ্তি আকারে প্রকাশও করা হয়েছে। ভোটগ্রহণের জন্য ব্যাপক প্রস্তুতি চলছে বলে যোগ করেন এই নির্বাচন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-24 12:43:59