ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদ আসাদুজ্জামান আসাদ

নাটোর: পঞ্চম ও শেষ ধাপে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ২৩ হাজার ১৮২ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ (নৌকা প্রতীক) বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (১৮ জুন) রাতে উপজেলা সহকারী রির্টানিং অফিসার শাহ আবুল কালাম আজাদ এ ফলাফল ঘোষণা করেন।  

এদিকে, ১৬ হাজার ৮৮২ ভোট পেয়ে পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আব্দুল আলিম।

এছাড়া মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২৪ হাজার ৮৫০ ভোট পেয়ে শিরিন আকতার (সেলাই মেশিন) নির্বাচিত হয়েছেন।  

নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করেন।  

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন (আনারস), আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার আহম্মদ আলী শাহ (ঘোড়া)।  

ভাইস-চেয়ারম্যান পদে আব্দুল আলিম সরদার (টিউবওয়েল), আকতার হোসেন (বৈদ্যুতিক বাল্ব), গোলাম মোস্তফা (তালা), সেলিম রেজা (চশমা) ও মোকতার হোসেন (উড়োজাহাজ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মহুয়া পারভিন লিপি (ফুটবল), শিরিনা আকতার (সেলাই মেশিন), আসমা বিবি (হাঁস) ও ফরিদা বেগম (কলস)  প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল রাব্বি বাংলানিউজকে জানান, নলডাঙ্গা উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৫৩টি ভোট কেন্দ্রে  এক লাখ ৩ হাজার ৪৭৪ জন ভোটার। এর মধ্যে পুরুষ ৫১ হাজার ৮৫৩ জন ও নারী ৫১ হাজার ৬২১ জন।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।