bangla news

জামালগঞ্জে আ’লীগ প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৯:২৯:৩৬ এএম
উপজেলা পরিষদ নির্বাচন লোগো

উপজেলা পরিষদ নির্বাচন লোগো

সুনামগঞ্জ: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের জামালগঞ্জে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ বিজয়ী হয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার ছয়টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। তবে রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে এখনও কোনো পদের ফলাফল ঘোষণা করা হয়নি।

জানা যায়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ ৩১ হাজার ৮৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম শামীম পেয়েছেন ২৮ হাজার ৪০০ ভোট।

সহকারী রির্টানিং কর্মকর্তা প্রিয়াংকা পাল বাংলানিউজকে জানান, জামালগঞ্জ উপজেলাটি হাওর অধুষ্যিত হওয়ায় অনেক দুর্গম। সব কেন্দ্র থেকে ফলাফল আসতে দেরি হচ্ছে। চেয়ারম্যান পদে এখন পর্যন্ত নৌকার প্রার্থী এগিয়ে রয়েছেন।

উল্লেখ্য, ১০ মার্চ সুনামগঞ্জের ১০টি উপজেলায় নির্বাচন হওয়ার কথা থাকলেও নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে এনে জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-19 09:29:36