ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

বিজয়নগরে ইভিএমের যন্ত্রাংশ লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ০৭:৪৭:১৩ পিএম
বিজয়নগরে ইভিএমের যন্ত্রাংশ লুট ইভিএমের যন্ত্রাংশ লুট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর এজেন্টদের বিরুদ্ধে একটি ভোটকেন্দ্র থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) যন্ত্রাংশ লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে দিকে উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল।



সাতগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার নূর মাহমুদ জানান, দুপুরে হঠাৎ করে কয়েকজন যুবক বুথে হামলা চালায়। এ সময় তারা ইভিএমের সঙ্গে সংযুক্ত একটি মনিটর ভাঙচুর করে চারটি মনিটর লুটে নিয়ে যায়।

এদিকে, ঘটনার খবর পেয়ে ভোটকেন্দ্রে ছুটে আসেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনোয়ার হোসেন খান, বিজিবির ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার বাংলানিউজকে বলেন, লুট হওয়া ইভিএমের যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। ভোটগ্রহণও চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa