bangla news

মাদারীপুরে জালভোট দিতে গিয়ে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ২:৩৫:০১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে জালভোট দেওয়ার অভিযোগে মাসুম (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) দুপুরে মধ্য হাউসদি আচমত আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জালভোট দিতে গেলে বিষয়টি টের পেয়ে তাকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী।

ওই কেন্দ্র দায়িত্বরত পুলিশের গোয়েন্দা বিশেষ শাখার (ডিএসবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিস বাংলানিউজকে বলেন, মাসুম ভোট দিতে আসলে তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে জালভোট দিতে আসার বিষয়টির সত্যতা পেয়ে তাকে আটক করা হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান। আর ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম ভূঁইয়া তালা প্রতীকে, মোহাম্মদ জাহিদুল ইসলাম বই প্রতীকে এবং সাহাবুদ্দিন হাওলাদার উড়োজাহাজ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে পারভীন জাহান হাঁস, ফারজানা নাজনিন ফুটবল, মোসা. নারগিস আক্তার কলস ও মোসা. রোকসানা পারভীন প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-18 14:35:01