ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আ’লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
আ’লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা নির্বাচন চলাকালে একটি কেন্দ্র দখলকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আইনজীবীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৮ জুন) সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট রেজাউল করিম ভুট্টো (৪৫) ও রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টগরকে (৩৬) আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল্লাহ সবুজ (ঘোড়া) জানান, চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে নৌকার সমর্থকরা ভোট কেটে নেয়ার চেষ্টা করে। এ সময় ঘোড়ার সমর্থকরা প্রতিবাদ করলে তাদের ওপর হামলা চালানো হয়। এতে আইনজীবী রেজাউল করিম ভুট্টোসহ অন্তত ১০ জন আহত হয়। বাকিদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।  

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন চৌধুরী জানান, সংঘর্ষ হয়েছে শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম। সংঘর্ষের বিষয়ে বিস্তারিত জানতে পারে নাই।  

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম বাংলানিউজকে জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।