ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নলডাঙ্গায় ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২১ ৯:৩৯:০১ পিএম
মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পঞ্চম ও শেষ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন মঙ্গলবার (২১ মে) দুপুরের পর থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেন। বিকেল ৫টা পর্যন্ত চলে এ কার্যক্রম।

চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন ও সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, বিএনপি সমর্থিত শাহজাহান আলী, আওয়ামী লীগ সমর্থিত আহমদ আল শাহ ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন।

এছাড়া ভাইস-চেয়ারম্যান পদে মুক্তার হোসেন, সেলিম রেজা, আব্দুল আলিম, আকতার হোসেন ও গোলাম মোস্তফা। সংরক্ষতি মহিলা ভাইস-চেয়ারম্যান পদে- আসমা বিবি, বর্তমান ভাইস-চেয়ারম্যান মহুয়া পারভিন লিপি, শিরিন আকতার ও ফরিদা বেগম তাদের মনোনয়নপত্র জমা দেন।

নলডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শাহ আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, গত ৯ মে এ উপজেলার তফসিল ঘোষণা করা হয়। আগামী ২৩ মে যাচাই-বাছাই, ৩০ মে প্রত্যাহার ও ৩১ মে প্রতীক বরাদ্দ করা হবে। এ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ জুন।

তিনি আরও জানান, এ উপজেলায় ৫৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এখানে মোট ভোটার সংখ্যা এক লাখ ৩৪ হাজার ৪৪৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৮৫৩ জন ও নারী ভোটার ৫১ হাজার ৬২১ জন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মে ২১, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-21 21:39:01