ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মসিকে ভোটগ্রহণ সম্পন্ন, ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, মে ৫, ২০১৯
মসিকে ভোটগ্রহণ সম্পন্ন, ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা  ময়মনসিংহে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে তথ্য/ফলাফল সংগ্রহ। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: শান্তিপূর্ণ পরিবেশেই ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

রোববার (০৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একযোগে ১২৭টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ চলে। এখন নগরীর ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ২৪২ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭০জন প্রার্থী কাঙ্খিত ফলাফলের অপেক্ষায় রয়েছেন।

ফলাফল ঘোষণার জন্য অপেক্ষায় আছেন প্রার্থীরা। নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে তথ্য/ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র খুলেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা। এখান থেকেই সব কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হবে।

মসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বাংলানিউজকে জানান, প্রতিটি কেন্দ্রে সংশ্লিষ্ট প্রিজাইডিং কর্মকর্তারা ফলাফল ঘোষণার পর এখানে নিয়ে আসবেন। ৩৩টি ওয়ার্ডের জন্য ১১টি বুথ খোলা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই ফলাফল ঘোষণার প্রস্তুতি চলছে।  

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধুমাত্র সাধারণ ও সংরক্ষিত আসনে কাউন্সিলর পদেই ভোটগ্রহণ হয়।  

নির্বাচনে সাধারণ ভোটকেন্দ্রে ১২ জন এবং গুরুত্বপূর্ণ কেন্দ্রে ১৫ জন করে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। প্রতিকেন্দ্রে তিনজন করে মোট ৩৮১ জন ও মোবাইল টিমে ২৩১ এবং স্ট্রাইকিং ফোর্সে ১৩২ জন পুলিশ মোতায়েন ছিল।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।