bangla news

আদিতমারীতে জাল ভোটের দায়ে এক ব্যক্তি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ১০:২০:৩৭ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

লালমনিরহাট: স্থগিত ঘোষণা করা লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে নুরুজ্জামান (৪৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পলাশী ইউনিয়নের কিসামত বড়াইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। আটক নুরুজ্জামান ওই এলাকার বনচৌকী গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

কিসামত বড়াইবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আফলাতুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভোট শুরুর দেড়ঘণ্টা পরে জাল ভোট দেওয়ার চেষ্টা করায় নুরুজ্জামানকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হবে।

এ উপজেলায় ৬৭টি কেন্দ্রে মোট এক লাখ ৬৬ হাজার ৩৬১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। যার মধ্যে নারী ৮৩ হাজার ৩৮৪ জন ও পুরুষ ৮২ হাজার ২১৪ জন। 

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১০ মার্চ ভোটগ্রহণের কথা থাকলেও প্রচারণার শেষ মুহূর্তে আইন-শৃঙ্খলা অবনতির আশঙ্কায় ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ০৫, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-05 10:20:37