ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

বাজিতপুর উপজেলায় আ’লীগের ছারওয়ার আলম বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৬:১৬:৫১ এএম
প্রতীকী

প্রতীকী

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলায় স্থগিত ৯ কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী ছারওয়ার আলম ৩৯ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবারক হোসেন মাস্টার পেয়েছেন ২৫ হাজার ৩ ভোট।

নির্বাচনে অনিয়মের অভিযোগে বাজিতপুর উপজেলার ৬৬টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্র ও ভৈরব উপজেলার ৮০টি ভোটকেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেয় নির্বাচন কমিশন। 

বাজিতপুর উপজেলায় স্থগিত হওয়া ৬টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এর তিনটি পদেই ভোটগ্রহণ করা হয়।

এছাড়া টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে মো. মাসুদ মিয়া ও প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে গুলনাহার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে ভৈরব উপজেলায় স্থগিত হওয়া তিন কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখানে শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ভোট হয়। টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে আল মামুন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বাজিতপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল এবং ভৈরব উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে নির্বাচনের ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ৬০১৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-04-18 06:16:51