ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শিবগঞ্জে স্থগিত হওয়া ২টি কেন্দ্রের ভোটগ্রহণ চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ১১:৩৮:৪১ এএম
চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া ২টি কেন্দ্রের ভোটগ্রহণ চলছে। 

বুধবার (১৭ এপ্রিল)সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ভোটকেন্দ্র ২টিতে পর্যান্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি থাকলেও ভোটার উপস্থিতি একেবারেই কম। 

উপজেলা রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উজিরপুর হাউস সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ২টি ভোটকেন্দ্রে শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্র ২টিতে ৫ হাজার ৯৪৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সকালে ভোটকেন্দ্র ২টি পরিদর্শনে গিয়ে দেখা যায়- ২টি কেন্দ্রেই কেবল একটি প্রার্থীর এজেন্ট উপস্থিত ছিলেন। বাকি ৪ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর কোনো এজেন্টকে লক্ষ্য করা যায়নি। এর মধ্যে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৭৭৪ জন পুরুষ ও ১ হাজার ৭৬৯ জন নারী ভোটার মোট ৩ হাজার ৫৪৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া উজিরপুর হাউস সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ২২২ জন পুরুষ ও ১ হাজার ১৮০ জন নারী ভোটার মোট ২ হাজার ৪০২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

২টি কেন্দ্রে সুষ্ঠু পরিবেশের ভোটগ্রহণ সম্পন্ন করতে ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ প্লার্টুন বিজিবি, র‌্যাব ও পুলিশের ২টি স্ট্র্যাইকিং ফোর্স, কেন্দ্রে পুলিশ-আনসার ভিডিপি ভোটগ্রহণে সার্বিক দায়িত্ব পালন করছেন বলে উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রায়হান কুদ্দুস জানান।

উল্লেখ্য, গত ২৪ মার্চ অনুষ্ঠিত হওয়া শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে গোলাম কিবরিয়া এগিয়ে আছেন। তিনি টিউবয়েল প্রতীকে ভোট পেয়েছিলেন ৩৪ হাজার ৩০১ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রফিকুল ইসলাম তালা প্রতীকে ভোট পেয়েছিলেন ২৯ হাজার ৪২৬ ভোট। 

উল্লেখ্য, উপজেলার ১৬৬টি ভোট কেন্দ্রের মধ্যে ২টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেন নির্বাচন কমিশন। 

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-17 11:38:41