ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ধামরাইয়ে স্থগিত সেই কেন্দ্রের ভোট ১৭ এপ্রিল

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
ধামরাইয়ে স্থগিত সেই কেন্দ্রের ভোট ১৭ এপ্রিল উপজেলা পরিষদ নির্বাচন

ধামরাই (ঢাকা): ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্থগিত হওয়া একটি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ এপ্রিল (বুধবার)।

বুধবার (১০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম আজাদ।

বাংলানিউজকে তিনি জানান, নির্বাচন কমিশনের (ইসি) সিদ্ধান্ত অনুযায়ী ১৭ এপ্রিল কান্দাপটলে স্থগিত হওয়া কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কেন্দ্রটিতে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হবে। স্থগিত হওয়া কেন্দ্রটির ভোটার সংখ্যা ১ হাজার ৮৯১।

গত ৩১ মার্চ ধামরাই উপজেলা নির্বাচনে ১৪৮টি কেন্দ্রে একযোগে ভোট অনুষ্ঠিত হয়। কিন্তু অনিয়মের কারণে কান্দাপটল কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে ওই কেন্দ্র ছাড়া বাকি ১৪৭টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী মিজানুর রহমান নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৩৯ হাজার ১টি। আর আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেস হোসেন পেয়েছেন ৪০ হাজার ৫৬৬ ভোট। আওয়ামী লীগের প্রার্থীর চেয়ে এরই মধ্যে বিদ্রোহী প্রার্থী ১ হাজার ৫৬৫ ভোট পেয়ে এগিয়ে আছেন। এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান দুইটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশে সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।