ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মসিকে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
মসিকে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল মনোনয়নপত্র দাখিল করছেন জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ, ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: আসন্ন ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (৮ এপ্রিল) আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে তারা মনোনয়নপত্র দাখিল করেন।  

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ প্রার্থী ইকরামুল হক টিটু, জাতীয় পার্টির প্রার্থী জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির দুই বিদ্রোহী প্রার্থী আবু মুসা সরকার ও স্বপন মন্ডল এবং স্বতন্ত্র প্রার্থী বিশ্বজিৎ ভাদুরী।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও মসিক নির্বাচনের রিটানিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান সাংবাদিকদের জানান, ৩৩ টি সাধারণ ওয়ার্ড ও ১১ টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ২৫৯ জন এবং ১১ টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭১ জন মনোনয়ন দখিল করেছেন।

এ নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৯৬ হাজার ৩৮ জন। ১২৭টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। প্রতিটি কেন্দ্রেই ইভিএমে ভোট হবে।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষণা অনুযায়ী আগামী ১০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ১৭ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন এবং আগামী ৫ মে মসিকে প্রথম ভোট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।