ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ধামরাইয়ে একটি কেন্দ্রের জন্য ভোটের ফলাফল স্থগিত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩১ ১১:৫৯:০৩ পিএম
উপজেলা পরিষদ নির্বাচন

উপজেলা পরিষদ নির্বাচন

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে কান্দাপঠল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনিয়মের অভিযোগে ভোটের ফলাফল স্থগিত করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) রাত ৯টার দিকে ধামরাই উপজেলা হল রুমে ১৪৮টির ভেতর ১৪৭টি কেন্দ্রের ভোট গণনা শেষে ওই একটি কেন্দ্রের জন্য ফলাফল স্থগিত করা হয়।

এ বিষয়ে রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, কান্দাপঠল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটিকে ভোটার সংখ্যা ১ হাজার ৮৯১ জন। এই একটি কেন্দ্র বাদে সব কয়টি কেন্দ্রের ফলাফল দেওয়া হয়েছে। শুধুমাত্র ওই কেন্দ্রে প্রিজাইডিং অফিসার কর্তৃক অনিয়ম হওয়ার কারণে ফলাফল জানানো হয়নি। তবে ওই কেন্দ্রটির নির্বাচন হবে কি না বা কি করে ওই কেন্দ্রের ফলাফল প্রকাশ করা হবে তা পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, ধামরাইয়ের ১৪৭ কেন্দ্রের ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকে মিজানুর রহমান পেয়েছেন ৩৯ হাজার ১ ভোট, লাঙ্গল প্রতীকে দেলোয়ার পেয়েছেন ৮৩৪ ভোট, আনারস প্রতীকে মোহাদ্দেস পেয়েছেন ৪০ হাজার ৫৬৩ ভোট, মশাল প্রতীকে শেখ আনোয়ার পেযেছেন ১২১ ভোট।

জানা যায়, দুপুরে কান্দা পঠল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট অনিয়মের অভিযোগে প্রিজাইডিং অফিসার ও সাটুরিয়া উপজেলার নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আবুল বাসারকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষ।

ধামরাইয়ে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১২ হাজার ৪১৮ জন। এরমধ্যে পুরুষ ভেটার ১ লাখ ৬১ হাজার ৭৩২ জন এবং নারী ভোটার ২ লাখ ৫ হাজার ৩৪০ জন। মোট কেন্দ্রের সংখ্যা ১৪৮টি।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-03-31 23:59:03