[x]
[x]
bangla news

মুন্সিগঞ্জে ৬ উপজেলায় ভোট রোববার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-৩০ ১০:৪৭:৩৬ এএম
উপজেলা পরিষদ নির্বাচন

উপজেলা পরিষদ নির্বাচন

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের ছয়টি উপজেলায় ৫ম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে রোববার (৩১ মার্চ)। মোট ৫৭ জন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছে। ছয়টি উপজেলায় মোট ভোটার রয়েছে ১১ লাখ ৬৩ হাজার ৫৩৭ জন। ছয়টি উপজেলার মোট ৪৯৭টি কেন্দ্রে ভোটের সব প্রস্তুতি সম্পন্ন করেছে নিবার্চন কমিশন (ইসি)। 

অতিরিক্ত জেলা প্রশাসক ও শ্রীনগর, গজারিয়া ও মুন্সিগঞ্জ সদর উপজেলার রির্টানিং অফিসার বাংলানিউজকে জানান, মুন্সীগঞ্জ সদর উপজেলার ১১৬টি ভোটকেন্দ্রে ইভিএম পদ্ধতি ব্যবহার করা হবে। ইভিএম ব্যবহারে সহায়তার জন্য প্রত্যেক কেন্দ্রে সিভিলের একজন ও সেনাবাহিনীর দুইজন বিশেষজ্ঞ থাকবেন। সদরের ১১৬টি কেন্দ্রে সেনাবাহিনীর মোট ২৩২ জন সদস্য থাকবে। ১৯ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য মোতায়েন থাকবে ছয়টি উপজেলায়। ২৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ, র‌্যাব, আনসারসহ আইন-শৃঙ্খলাবাহিনী মোতায়েন থাকবে। 

সিরাজদিখান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দিতায় তাহমিনা আক্তার ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দিতায় মঈনুল হাসান নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-30 10:47:36