ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পাথরঘাটার জাকির 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পাথরঘাটার জাকির 

পাথরঘাটা (বরগুনা): ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ (মাইক প্রতীক) থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মো. জাকির হোসেন সিকদার। বুধবার (২৭ মার্চ) সকাল ৯টার দিকে তিনি আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের  এ কথা জানান। 

মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাত পৌনে ৮টার দিকে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের নলী বাজারে জাকির হোসেন সিকদার তালা প্রতীকের হাফিজকে সমর্থন দিয়ে তার জন্য ভোট চান।  

স্থানীয় ফার্মেসি ব্যবসায়ী গ্রাম্য চিকিৎসক শৈলেনের কাছে জাকির সিকদার বলেন, আমি নির্বাচন থেকে সরে গেলাম।

ইতোমধ্যে আমি বুঝতে পেরেছি আমি চার নম্বরেও নেই। ভাইস চেয়ারম্যার প্রার্থী রমিমকে সাবেক চেয়ারম্যান আব্দুল বারী আজাদ সমর্থন দিয়েছেন তাই আমি হাফিজকে সমর্থন দিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা থেকে সরে গেলাম।  

গ্রাম্য চিকিৎসক শৈলেনের দাবি, ‘কোনো ভাইস চেয়ারম্যান প্রার্থীর কাছ থেকে ‘টাকা খেয়ে’ সরে গেছেন জাকির সিকদার।  

এদিকে একাধিক ভোটারের সঙ্গে কথা বলেন জানা গেছে, জাকির সিকদার একজন লোভী প্রকৃতির লোক। টাকার জন্যই তিনি নির্বাচনে এসেছেন। তা না হলে এখন কেন তিনি মাঠ থেকে সরে গেলেন। এর আগে তিনি তো বিপুল ভোটে বাঘ প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হয়েছিলেন। এটি সাধারণ ভোটারদের ধোকা দেয়া ছাড়া আর কিছুই না।

জাকির হোসেন সিদকার প্রার্থীতা থেকে সরে যাওয়ার কথা স্বীকার করে বলেন, আমি তালা মার্কার প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে এসেছি।

এ ব্যাপারে পাথরঘাটা নির্বাচন কর্মকর্তা আইব আলী হাওলাদার বাংলানিউজকে জানান, এখন কোনো প্রার্থীর লিখিতভাবে সরে যাওয়ার সুযোগ নেই।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।