ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৮:৪৮:০২ এএম
এম এ খালেক

এম এ খালেক

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ খালেক ৫২ হাজার ৭৮৬ (নৌকা প্রতীকে) ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী (স্বতন্ত্র) মজিরুল ইসলাম মিয়া (কাপ পিরিচ) পেয়েছেন ২৫ হাজার ৯৯৫ ভোট। 

রোববার (২৪ মার্চ) রাতে ভোট গণনা শেষে গাংনী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বিষ্ণুপদ পাল এ
তথ্য নিশ্চিত করেন। 

এছাড়া অ্যাডভোকেট রাশেদুল আলম জুয়েল ১৯ হাজার ২১৬ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন মিঠু(তালা) ১৮ হাজার ৬৭১ ভোট পেয়েছেন। 

৩২ হাজার ৩০৬ (কলস) ভোট পেয়ে ফারহানা ইয়াসমীন মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা মমতাজ কাকলী (হাঁস) পেয়েছেন ১৭ হাজার ৪০৩ ভোট। 

এদিকে মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মোমিনুল ইসলাম মোমিন (মাইক) ২৮ হাজার ১৮৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হান্নান (বাল্ব) প্রতিকে পেয়েছেন ১৫ হাজার ২৭৫ ভোট। এ উপজেলায় ৭৭টি ভোট কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ১ লাখ ৯৩ হাজার ৮৩৩ জন। 

মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে রফিকুল ইসলাম মোল্লা (টিউবওয়েল) ১৪ হাজার ৫৫৬ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার কিটতম প্রতিদ্বন্দ্বী রোকনুজ্জামান (তালা) পেয়েছেন ৫ হাজার ৩৩০ ভোট। 

এছাড়া আফরোজা খাতুন ১১ হাজার ৩২১ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তকলিমা খাতুন পেয়েছেন (কলস প্রতীকে) ৮ হাজার ৮২৯ ভোট। 

উল্লেখ্য, মেহেরপুর সদরে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম উপজেলা চেয়ারম্যান ও লতিফুন্নেছা লতা মহিলা ভাইস চেয়ারম্যান এবং মুজিবনগর উপজেলা পরিষদে জিয়াউদ্দীন বিশ্বাস বিনা  প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ পদগুলোতে নির্বাচন হয়নি। তবে সদর উপজেলাতে এই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14