ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৫ ৪:০৫:৪৬ এএম
নড়াইলে নির্বাচিতদের ছবি

নড়াইলে নির্বাচিতদের ছবি

নড়াইল: নড়াইলের তিনটি উপজেলায় দু’টিতে আওয়ামী লীগের নৌকা প্রতীক এবং একটিতে বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) জয়ী হয়েছেন।

জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানা গেছে, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন খান নিলু (নৌকা) পেয়েছেন ৪১ হাজার ৭১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিপ্লব বিশ্বাস (আনারস) প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ৪৩২ ভোট।

লোহাগড়ায় উপজেলা আওয়মী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু (স্বতন্ত্র) বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি আনরস প্রতীকে ৩৬ হাজার ৩১৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  রাশিদুল বাসার ডলার (নৌকা) প্রতীকে ২১ হাজার ২৫৫ ভোট পেয়েছেন।

এদিকে কালিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষ্ণপদ ঘোষ (নৌকা) প্রতীকে ৪২ হাজার ৮৪৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) এসএম হারুন অর রশীদ (আনারস) প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৬১৪ ভোট ।

বাংলাদেশ সময়: ০৪০১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-25 04:05:46