ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

হিজলায় আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
হিজলায় আ’লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ব‌রিশাল: ভোটকেন্দ্রে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বরিশালের হিজলা উপজেলায় আওয়ামী লীগ মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর দু’জনকে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) সকালে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের মাউল তলা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোটকেন্দ্রে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে হিজলা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন ঢালীর আনারস প্রতীকের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সুলতান মাহমুদের সমর্থকদের সংঘর্ষ হয়।

এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন।  

হাসপাতালে চিকিৎসাধীন আহত দু’জন হলেন- পলাশ (২৫) ও মাসুম বিল্লাহ (৩৫)। এরা দু’জন স্বতন্ত্র প্রার্থী বেলায়েত হোসেনের কর্মী।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বলেন, ভোটকেন্দ্রের বাইরে রাস্তায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে শুনেছি। তবে এটা বড় কোনো ঘটনা নয়।  

বাংলা‌দেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।