ঢাকা, শনিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

শিবপুরের জাল ভোটের অভিযোগ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ১১:৫২:০৩ এএম
কেন্দ্রে অনধিকার প্রবেশের দায়ে আটক মাজহারুল

কেন্দ্রে অনধিকার প্রবেশের দায়ে আটক মাজহারুল

নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলার তেলিয়া ঝাউয়াকান্দি উচ্চ বিদ্যালয়ে জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। এসময় মাজহারুল নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (২৪ মার্চ) সকাল সোয়া ১০টা দিকে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক মাজহারুল তেলিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে।

প্রিজাইডিং অফিসার মাইনউদ্দিন আব্বাস বাংলানিউজকে বলেন, সকালের দিকে বহিরাগত কিছু লোক কেন্দ্রে ঢুকে সহকারী প্রিজাইডিং অফিসারদের কাছ থেকে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সিল মারতে থাকে। এসময় উপস্থিত পুলিশ নিরব ভূমিকা পালন করলে নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তারা অসহায় হয়ে পড়েন। খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা কেন্দ্রে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় মাজহারুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। 

দুর্বৃত্তদের সিল মারা ৭০ থেকে ৮০টি ব্যালট বাতিল করা হয়েছে। কেন্দ্রের পরিবেশ স্বাভাবিক করে ভোটগ্রহণ শুরু করা হয়েছে। আবারও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে ভোটগ্রহণ স্থগিত করা হবে বলেও জানান তিনি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান কাউসার বাংলানিউজকে বলেন, কেন্দ্রে অনধিকার প্রবেশের দায়ে মাজহারুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-24 11:52:03