[x]
[x]
bangla news

লক্ষ্মীপুরে ভোটার উপস্থিতি কম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ১১:০১:২০ এএম
ভোটারশূন্য লক্ষ্মীপুরের একটি ভোটকেন্দ্র-ছবি-বাংলানিউজ

ভোটারশূন্য লক্ষ্মীপুরের একটি ভোটকেন্দ্র-ছবি-বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতি কম। রোববার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ভোটারের উপস্থিতি নেই। বেলা বাড়তে থাকলেও বাড়ছে না ভোটার।

সকাল ১০টা পর্যন্ত হাজিরপাড়া সরকারি হামিদিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৯ নম্বর বুথে একটি ভোটও পড়েনি। চন্দ্রগঞ্জে প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের প্রতাপ দেখা যায়নি। লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও আলিয়া মাদ্রাসা কেন্দ্রে কোনো ভোটারকে লাইনে দাঁড়াতে দেখা যায়নি। 

লক্ষ্মীপুরের পাঁচটি উপজেলার ৪৫৮টি কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে।  ৩৪৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। 

যেকোন ধরনের সহিংসতা এড়াতে ২৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

জেলার পাঁচ উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস  চেয়ারম্যান পদে ৩০ জন ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া বলেন,  নির্বাচনী সহিংসতা এড়াতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়োজিত রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এসআর/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-03-24 11:01:20