ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

মুক্তাগাছায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে ৬ অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৭:১৩:৩১ পিএম
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী বিল্লাল হোসেন সরকারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনসহ বিভিন্ন অভিযোগ তুলেছেন স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ।

অভিযোগগুলো হচ্ছে- পোস্টার ছিঁড়ে ফেলা, প্রচারণা ক্যাম্প ভাঙচুর, কর্মীদের বাড়ি-ঘরে হামলা, নেতাকর্মীদের হুমকি, ভোটকেন্দ্রে না যেতে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও কেন্দ্র দখল করে সিল মারার ঘোষণা দেওয়া।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে মুক্তাগাছা প্রেসক্লাব ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

এসময় আনারস প্রতীক নিয়ে নির্বাচনে লড়া এ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা না হলে এলাকায় সাধারণ ভোটারদের সঙ্গে নিয়ে লাগাতার হরতালসহ কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক তিন কমান্ডার যথাক্রমে আবুল কাসেম, অ্যাডভোকেট ইদ্রিস আলী আকন্দ ও জিন্নত আলী জিন্নাহ, তারাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমীনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এমএএএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14