ঢাকা, শনিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

পরিস্থিতি খারাপ হলে উপজেলা নির্বাচন বন্ধ করে দেয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
পরিস্থিতি খারাপ হলে উপজেলা নির্বাচন বন্ধ করে দেয়া হবে আইনশৃঙ্খলা সমন্বয় সভা। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: পরিস্থিতি খারাপ হলে শুধু কেন্দ্র নয়, পুরো উপজেলা নির্বাচন বন্ধ করে দেওয়া হবে বলে রির্টানিং কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.)। 

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার চার উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।

শাহাদাত হোসেন চৌধুরী আরও বলেন, যেকোনো ধরনের অনিয়ম মেনে নেবে না নির্বাচন কমিশন (ইসি)।

নিয়ম ভেঙে কেউ নির্বাচন করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে কার্পণ্য করবে না ইসি।

নির্বাচনকে কেন্দ্র করে কোনো ধরনের নাশকতা, সন্ত্রাসী কর্মকাণ্ড যাতে না হয় এ ব্যাপারে প্রশাসনকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে নির্বাচনকে ঘিরে কেউ যাতে ক্ষমতার অপব্যবহার না করতে পারে এ জন্য প্রার্থী, এমপি-মন্ত্রীসহ সবার সহযোগিতাও চেয়েছেন তিনি।

মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুল ইসলামের আয়োজেন সভায় আরও উপস্থিত ছিলেন- শরিয়তপুরের ডিসি কাজী আবু তাহের, গোপালগঞ্জের ডিসি মোখলেছুর রহমান সরকার ও রাজবাড়ীর ডিসি মো. শওকত আলী, মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) সুব্রত কুমার হালদারসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa