bangla news

ঝালকাঠিতে স্বতন্ত্র প্রার্থীর কর্মীর ওপর হামলার অভিযোগ

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৮ ৯:২০:৫৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালকাঠি: উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি সদর উপজেলার দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের কর্মীদের বিরুদ্ধে। 

সোমবার (১৮ মার্চ) সকালে নবগ্রামের কল্যাণকাঠিতে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী ও ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানের চাচাত ভাইসহ চারজনের ওপর হামলা করা হয়। 

ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, নৌকা প্রতীকের স্থানীয় কর্মী পলাশের নেতৃত্বে হামলা চালিয়ে আমার ভাইসহ তিনজনকে জখম করা হয়েছে।

অন্যদিকে ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) সৈয়দ রাজ্জাক সেলিমের বসতবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও নির্বাচনী কার্যালয় ভাংচুর করার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

সৈয়দ রাজ্জাক সেলিমের মালিকানাধীন ফাতেমা কনভেনশন সেন্টারের ম্যানেজার রফিকুল আলম খান সাংবাদিকদের জানান, রোববার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই হামলায় সৈয়দ রাজ্জাকের তিন কর্মী ইদ্রিস মল্লিক (৪৮), মো. শাহিন (৫৫) ও মো. রেজাউল (৩৮) আহত হন।

এ বিষয়ে আনারস প্রতীকের প্রার্থী সৈয়দ রাজ্জাক সেলিম বলেন, ঝালকাঠি পৌরসভার দু’জন কাউন্সিলর ও যুবলীগ নেতার নেতৃত্বে নৌকা প্রতীকের প্রার্থীর নির্দেশে আমার বাসা, ব্যবসা প্রতিষ্ঠান ও নির্বাচনী কার্যালয়ে হামলা ভাংচুর করা হয়। 

এ বিষয়ে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনীত কুমার গায়েন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। 

এদিকে নৌকা প্রতীকের প্রার্থীকে আচরণবিধি লঙ্ঘনের কারণে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুফুন্নেছা খানম। 

বাংলা‌দেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এমএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-18 21:20:59