ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ছয় প্রার্থীর ভোট বর্জন, পানছড়ির ৩ কেন্দ্রের ভোট স্থগিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
ছয় প্রার্থীর ভোট বর্জন, পানছড়ির ৩ কেন্দ্রের ভোট স্থগিত

খাগড়াছড়ি: খাগড়াছড়ির আট উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন চলছে গণনা। ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন দীঘিনালা ও মহালছড়ির চার চেয়ারম্যান প্রার্থী এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী। ভোটে অনিয়মের কারণে পানছড়ির অন্তত তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।
 

ভোটগ্রহণ পরিস্থিতি নিয়ম বহির্ভূত হওয়ার কারণে কারচুপির অভিযোগে পানছড়ি উপজেলার লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়, পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তা কাজী চাহেল তস্তরি বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।


 
সোমবার (১৮ মার্চ) দুপুরে দীঘিনালায় জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপ সমর্থিত প্রার্থী প্রফুল্ল কুমার চাকমা ও দলটির সমর্থিত দুই ভাইস চেয়ারম্যান সমদানন্দ চাকমাও গোপা দেবী চাকমা প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দেন। আঞ্চলিক এই দলটির পক্ষ থেকে দীঘিনালা উপজেলায় বেলা ১২টা থেকে অনির্দিষ্টকালের সড়ক অবরোধ আহ্বান করা হয়েছে।
 
অন্যদিকে মহালছড়ি উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ক্যজই মারমা, জনসংহতি সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাকলী খীসা এবং হুমায়ুন কবির ভোটে অনিয়মের অভিযোগে ভোট বর্জন করেছেন।
 
বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।