ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

ভোলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ২:১৮:২০ এএম
উপজেলা নির্বাচনের লোগো

উপজেলা নির্বাচনের লোগো

ভোলা: প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় উপজেলা পরিষদ নির্বচানে ভোলার চারটি উপজেলায় ৪ জন চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করা হয়েছে। 

বুধবার (১৩ মার্চ) বিকেলে মননোনয়ন প্রত্যাহারের শেষ দিন তাদের নির্বাচিত ঘোষণা করে স্ব স্ব উপজেলার রিটানিং অফিসার।
 
নির্বাচিত প্রার্থীরা হলেন- ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস ও মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা বেগম। 

দৌলতখান উপজেলায় নির্বাচিত প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে মঞ্জুর আলম খান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আইনুন নাহার রেনু। 

মনপুরা উপজেলায় নির্বাচিত হলেন- চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে আবদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভিন আক্তার রেবু। 

চরফ্যাশন উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন, ভাইস চেয়ারম্যান পদে মো. সাদেক, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা আক্তার রিমা।

রির্টানিং অফিসার মৃধা মো. মোজাহিদুল ইসলাম ও আলাউদ্দিন মামুন এ তথ্য নিশ্চিত করে বলেন, চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ভোলা সদর, দৌলতখান উপজেলা, মনপুরা ও চরফ্যাশন উপজেলায় ৪ জন চেয়ারম্যান প্রার্থী ও ১১ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14