ঢাকা, মঙ্গলবার, ১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
bangla news

বাগেরহাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ১২:৪৬:৪৪ এএম
বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা

বাগেরহাট: উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৯ উপজেলার মধ্যে ৬টিতে চেয়ারম্যান, একটিতে ভাইস চেয়ারম্যান ও দুইটিতে মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন। 

বাকি ৩ উপজেলায় চেয়ারম্যান ও ৮টিতে ভাইস চেয়ারম্যান ও ৭টি উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

বুধবার (১৩ মার্চ) প্রত্যাহারের শেষ দিনে অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. জহিরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।
বিনা প্রতিদ্বন্দ্বিতা বিজয়ীরা হলেন- চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলায় সরদার নাসির উদ্দিন, কচুয়ায় এসএম মাহফুজুর রহমান, মোংলায় আবু তাহের হাওলাদার, শরণখোলায় কামাল উদ্দিনআকন, রামপালে মোয়াজ্জেম হোসেন, চিতলমারিতে অশোক কুমার বড়াল। ফকিরহাটে ভাইস চেয়ারম্যান পদে শেখ মোস্তাইদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা বেগম এবং সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিজিয়া পারভিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া মোরেলগঞ্জে অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু ও এইচ এম মিজানুর রহমান, ফকিরহাটে স্বপন কুমার দাস ও মোড়ল নূর মোহাম্মাদ, মোল্লাহাটে মো. কামরুজ্জামান, মো. মোতাহার হোসেন মোল্লা, শাহিনুল আলম ছানা উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজি বেনজির আহমেদ বলেন, ১৩ মার্চ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে কয়েকটি পদে একক প্রার্থী হয়েছেন। যেসব পদে একক প্রার্থী রয়েছেন ১৪ মার্চ রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে বিজ্ঞপ্তি জারির মাধ্যমে তাদের বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করা হবে। ৩১ মার্চ জেলার ৯ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০৪৩ ঘণ্টা, ১৪ মার্চ ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14